Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages

11 September 2017 News 2

দুর্গাপুরে বাইকের ধাক্কায় আহত দুই শিশু, একজনের অবস্থা আশঙ্কাজনক

বাইকের ধাক্কায় আহত হল দু’টি শিশু। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। ঘটনাটি ঘটেছে দুর্গাপুরের ওল্ড কোর্ট মোড় এলাকায়। শিশু দুটিকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। জানা গেছে আজ সন্ধ্যে নাগাদ ৬টা নাগাদ শিশু দুটি সাইকেলে করে যখন বাড়ি ফিরছিল তখন ওই বাইক আরোহী আচমকাই ধাক্কা মারে শিশু দুটিকে। মারাত্মক জখম অবস্থায় শিশু দুটিকে প্রথমে দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে একটি শিশুকে ভর্তি করে নেওয়া হয়। লক্ষণ সাউ নামে বছর দশেকের অপর শিশুটির আঘাত মারাত্মক থাকায় তাকে রাজবাঁধে একটি বেসরকারী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। অপরদিকে বাইক সমেত বাইক আরোহীকে আটক করেছে পুলিশ।

Source: Aamarkatha

রানিগঞ্জ ও পার্শ্ববর্তী অঞ্চলে লোডশেডিং সমস্যা

ঘন ঘন লোডশেডিংয়ের প্রতিবাদ করে ডেপুটেশন দেওয়া হলেও রানিগঞ্জের ছবিটা বদলায়নি৷ রবিবারও দীর্ঘ ক্ষণ লোডশেডিং ছিল এখানে৷ গত শুক্রবারই লোডশেডিংয়ের প্রতিবাদে রাজ্য বিদ্যুত্ বণ্টন সংস্থার সহকারি ইঞ্জিনিয়ার কাশীনাথ চক্রবর্তীর কাছে রানিগঞ্জ নাগরিক সমিতির তরফে একটি স্মারকলিপি জমা দেওয়া হয়৷ ওই সমিতির তরফে হাজির ছিলেন ডেপুটেশনে সংগঠনের উপদেষ্টা রাজেন্দ্রপ্রসাদ খৈতান , সভাপতি অধ্যাপক রামদুলাল বসু, মহিলা সমাজকর্মী মঞ্জু গুন্ত, রানিগঞ্জ পুরসভার প্রাক্তন চেয়ারম্যান গৌতম ঘটক৷ রামদুলাল বসু বলেন , ‘রাজ্যে বিদ্যুত্ উদ্বৃত্ত৷ অথচ রানিগঞ্জে রবিবারের মতো দিনগুলিতে ৫ ঘণ্টা করে বিদ্যুত্ থাকে না৷ এমন অবস্থা কেন তা জানতে চাই আমরা৷ ’ রাজেন্দ্রপ্রসাদ খৈতান বলেন , ‘রানিগঞ্জের মতো ব্যবসাকেন্দ্রীক এলাকায় এত লোডশেডিং হওয়ায় প্রবল সমস্যা হচ্ছে৷

Source: Eisamay

Disclaimer: All the Information are provided with care. But please read our Disclaimer before using information from this website.