Generic selectors
Exact matches only
Search in title
Search in content
Search in posts
Search in pages

4 September 2018 News

জাতীয় পুরস্কার পাচ্ছেন দুর্গাপুরের গুরু তেগ বাহাদুর স্কুলের অধ্যক্ষা

দুর্গাপুর: দুর্গাপুরের “গুরু তেগ বাহাদুর পাবলিক স্কুল” এর অধ্যক্ষা সুতপা আচার্য্য CBSE ন‍্যাশনাল টিচার্স অ‍্যাওয়ার্ড পাচ্ছেন। আগামী ৬ সেপ্টেম্বর দিল্লিতে কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন দফতরের পক্ষ থেকে অন্যান্যদের সঙ্গে তাঁকে সম্মানিত করা হবে।

প্রতি বছর দেশের বিভিন্ন প্রান্তের বিশিষ্ট শিক্ষাবিদদের শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য সিবিএসই জাতীয় পুরস্কার প্রদান করে। এবছরও দেশের ৩৭ জন শিক্ষাবিদকে মানব সম্পদ উন্নয়ন মন্ত্রক পুরষ্কার দেবার কথা ঘোষণা করেছে। তারমধ্যে সুতপা আচার্য্য পূর্ব ভারতের একমাত্র প্রতিনিধি হিসেবে মানব সম্পদ উন্নয়ন মন্ত্রক থেকে বিশেষ সম্মাননা পাচ্ছেন।

কেন্দ্রীয় মানব সম্পদ উন্নয়ন মন্ত্রক শিক্ষক দিবসের পরের দিন ৬ সেপ্টেম্বর দিল্লিতে আয়োজিত এক অনুষ্ঠানে সুতপা আচার্য্যের হাতে জাতীয় পুরস্কার তুলে দেবে বলে জানা গেছে। উল্লেখ্য, আগামী ৫ সেপ্টেম্বর শিক্ষক দিবসে পূর্ব বর্ধমানের দুই শিক্ষক এবং পশ্চিম বর্ধমানের এক শিক্ষিকাকে কলকাতার নজরুল মঞ্চে শিক্ষা ক্ষেত্রে অবদানের জন্য মুখ‍্যমন্ত্রী শিক্ষারত্ন সম্মানে ভূষিত করবেন।

News Source: WhatsApp
Photo: Guru Teg Bahadur Public School Website

Disclaimer: All the Information are provided with care. But please read our Disclaimer before using information from this website.

Related Articles